ট্রেন থেকে পড়ে আহত নিরাপত্তা সদস্যের মৃত্যু

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৪

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস

আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে আহত প্রীতম ভট্টাচার্য্য (২২) মারা গেছেন। মঙ্গলবার রাতে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত প্রীতম ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দুর্গাপুর গ্রামের প্রাণকৃষ্ণ ভট্টাচার্যের ছেলে। তিনি রেলওয়ে নিরাপত্তা বাহিনীর আখাউড়া চৌকিতে কর্মরত ছিল। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আখাউড়া নিরাপত্তা বাহিনী (আরএনবি) অফিস সূত্রে জানা গেছে, ট্রেন যাত্রীদের নিরাপত্তার দায়িত্ব নিয়ে ২৭ আগস্ট রাতে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে ট্রেনে উঠেছিলেন প্রীতম। আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনে আখাউড়া থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পর্যন্ত তার দায়িত্ব ছিল। পথে সীতাকুন্ড রেলওয়ে স্টেশনের বারৈয়াঢালা ৪৪/০২/০৩-রেলওয়ে কিলোমিটার সিগন্যাল এলাকায় চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে যায় সে। এতে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখমসহ গুরুতর আহত হয় প্রীতম।

আখাউড়া নিরাপত্তা বাহিনী চিফ ইন্সপেক্টর (সিআই) মো. সিরাজুল ইসলাম জানান, তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল ও পরে ম্যাক্স হাসপাতালে নেয়া হয়। সর্বশেষ চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)