নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৯

নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। এসময় পুলিশের দুই সদস্যসহ তিনজন আহত হন। নিহত ডাকাত সদস্যের নাম মোবারক হোসেন।

বৃহস্পতিবার ভোরে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর সেতু এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহত মোবারক হোসেন পিরোজপুর ইউনিয়নের প্রতাবেরচর গ্রামের হাজী ইয়াছিন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নিহতের বিরুদ্ধে সোনারগাঁওসহ বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। 

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর সেতুর পশ্চিম পাশে ১০-১২ জনের একদল ডাকাত মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদে আমার নেতৃত্বে উপ-পরিদর্শক আব্দুল হক সিকদারসহ তিনটি টিম আষাঢ়িয়ারচর সেতু এলাকায় অভিযান চালাই।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশের উপর গুলি ছুড়তে থাকলে পুলিশও পাঁচ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত দল পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ঘিরে ফেলে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত মোবারক হোসেন ও বাবু ওরফে টেরা বাবুসহ সাত ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

ডাকাতদের সাথে গুলি বিনিময়কালে পুলিশের সহকারী উপ-পরিদশর্ক এএসআই নারায়ণ চন্দ্র দাস ও পুলিশ কনস্টেবল মুমিনুর রহমান আহত হন।

আহত পুলিশ সদস্য ও ডাকাতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় ডাকাত মোবারক হোসেন মারা যায়।

গ্রেপ্তার অপর ডাকাত সদস্যরা হলেন- রহমত উল্লাহ বাবু, শরীফ, রানা মিয়া, বাবু ওরফে টেরা বাবু ও হৃদয়। পুলিশ আটকদের কাছ থেকে দুটি গুলিসহ একটি ওয়ান শুটার, তিনটি ছোরা ও একটি দা উদ্ধার করেছে।

গ্রেপ্তাররা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :