গোল করার পর হলুদ কার্ড দেখলেন তপু

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৪

সাফ সুজুকি কাপের ম্যাচে বৃহস্পতিবার পাকিস্তানের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাচের একমাত্র গোলটি করেন বাংলাদেশের ডিফেন্ডার তপু বর্মন। ৮৫তম মিনিটে পাকিস্তানের জালে বল জড়ান তিনি। গোল উদযাপনের সময় জার্সি খুলে ফেলায় তপু বর্মনকে হলুদ কার্ড দেখান রেফারি। এর আগে ভুটানের বিপক্ষেও একটি গোল করেছিলেন তপু বর্মন।

ছয় পয়েন্ট নিয়ে বাংলাদেশ এখন ‘এ’ গ্রুপে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। আগামী ৮ সেপ্টেম্বর গ্রুপ বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচে নেপালের মুখোমুখি হবে। আজকের ম্যাচে জয়ের ফলে বাংলাদেশ সেমিফাইনালের পথে এগিয়ে গেল। নেপালের বিপক্ষে জিতলে কিংবা ড্র করলেই বাংলাদেশ শেষ চারে খেলবে।

আবার এদি যদি বাংলাদেশ হেরে যায় এবং অন্য ম্যাচে ভুটানের কাছে পাকিস্তান হারে তাহলে বাংলাদেশ সেমিফাইনালে উঠবে। শনিবার যদি বাংলাদেশ হারে এবং পাকিস্তান জয় পায় তাহলে বাংলাদেশ, নেপাল ও পাকিস্তানের পয়েন্ট সমান হবে। সেক্ষেত্রে গোল ব্যবধানে এগিয়ে থাকা দুইটি দল সেমিফাইনালে খেলবে। আজ হারের মাধ্যমে গ্রুপ পর্ব থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে ভুটানের।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। গোলশূন্য সমতায় বিরতিতে যায় বাংলাদেশ ও পাকিস্তান। বিরতি থেকে ফেরার পর দুই দলই গোল করতে মরিয়া হয়ে ওঠে। অবশেষে ম্যাচের ৮৫তম মিনিটে সফল হয় বাংলাদেশ। গোলটি করেন তপু বর্মন।

(ঢাকাটাইমস/৬ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :