খালেদার হাতে দেশ ও জনগণ নিরাপদ নয়: নৌমন্ত্রী

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৪

খালেদা জিয়া ও তার সঙ্গে যারা আছেন তাদের হাতে এই দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়। তার সঙ্গে যারা আছেন তারা মহাপাপী। রাজনীতিতে আবারো মৌসুমী পাখিদের আর্বিভাব হয়েছে।

শুক্রবার দুপুরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্তে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মিয়ানমারের সঙ্গে সীমান্তবাণিজ্য সম্প্রসারণের লক্ষে নতুন স্থলবন্দর নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। সেখানে এলসি স্টেশন প্রয়োজন। তাই কিছুটা সময় অপেক্ষা করতে হবে। স্থলবন্দর নির্মাণে মিয়ানমারেরও আগ্রহ থাকতে হবে। তবে মিয়ানমার সম্মতি দিলে স্থলবন্দরের নির্মাণকাজ খুব শিগগিরই শুরু করা হবে।

চাকঢালায় স্থলবন্দর করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরীর সভাপিতেত্ব জনসভায় বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ও স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার বিশ্বাস।

অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, বান্দরবান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসলাম বেবী, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী, আবু তাহের কোং, সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার স্থানীয় রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী প্রস্তাবিত চাকঢালা স্থলবন্দরের স্থান পরিদর্শন করেন।

প্রসঙ্গত, নৌপরিবহন মন্ত্রী দুই দিনের সফরে গতকাল বৃহস্পতিবার বান্দরবানে আসেন। গতকাল বান্দরবানের বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন শেষে আজ সকালে তিনি নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্তে প্রস্তাবিত স্থলবন্দর পরিদর্শনের উদ্দেশে যান। সেখানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে সেখান থেকে নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের উদ্দেশে যান।

(ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :