নেপালকে সহজভাবে নিচ্ছেন না বাংলাদেশ কোচ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫০ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৮

সাফ সুজুকি কাপে টানা দুই জয় নিয়ে সেমি-ফাইনালের পথে স্বাগতিক বাংলাদেশ। শেষ চারে উঠার বাঁধা শুধু নেপাল। সেই নেপালের বিপক্ষেই আজ মাঠে নামবে বাংলাদেশ। অপরদিকে ভুটানকে হারিয়ে ছন্দে ফিরেছে হিমালয় কন্যা নেপাল। যার কারণে এই ম্যাচকে বেশ সহজ ভাবে দেখছেন না বাংলাদেশ কোচ জেমি ডে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে বাংলোদেশ-নেপাল। একই দিনের অন্য ম্যাচে পাকিস্তানকে মোকাবেলা করবে ভুটান।

নেপাল ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ কোচ বলেন,‘নেপাল ম্যাচের জন্য আমরা মুখিয়ে আছি। তারা দল হিসেবে খুব ভালো। আমাদের পথে সমস্যা তৈরি করবে তারা। পাকিন্তানের বিপক্ষে নেপাল দুর্ভাগা থাকলেও ভুটানকে তারা ৪ গোল দিয়েছে। সেমিতে উঠার জন্য আমাদের ভালো খেলতে হবে। সেটা করতে না পারলে আমরা টুর্নামেন্ট থেকে ছিটকে যাব। যেটা খুব হতাশাজনক হবে। কারণ শুরুর দুই ম্যাচে আমরা দারুণ ছিলাম।’

সেমিফাইনালে উঠতে নেপালের বিরুদ্ধে জিততেই হবে এমন সমীকরণ মেলাতে হবে না বাংলাদেশকে। ড্র হলেই চলবে। আবার হারলেও সমস্যা হবে না। তবে সেক্ষেত্রে মেলাতে হবে কিছু সমীকরণ। তাছাড়া বাংলাদেশ-নেপাল মাঠে নামার আগেই শেষ হয়ে যাবে পাকিস্তান-ভুটানের ম্যাচটি। আর সেই ম্যাচই বাংলাদেশের শেষ চারের উঠার সমীকরণ নির্ধারণ করে দিবে।

(ঢাকাটাইমস/৮ সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :