ভক্তদের কাছে আমি কৃতজ্ঞ: শাহরিয়ার নাফিস

ক্রীড়া প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:২১

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শুরুটা বেশ দারুণ ভাবেই শুরু করেছেন শাহরিয়ার নাফিস। তাকে দিয়ে বাঁ- হাতি টপঅর্ডারের অভাবটা পূরণের স্বপ্ন ছিল বাংলাদেশের। দুর্দান্ত পারফরম্যান্সে অভিষেকের এক বছরের মাথায় হয়েছিলেন বিসিবির বর্ষসেরা ক্রিকেটার। ২০০৬ সালে আইসিসির সেরা উদীয়মানের শর্ট লিস্টে পর্যন্ত ছিলেন তিনি। নানা অর্জনে নিজের শুরুটা বেশ রঙিনই ছিল এই ক্রিকেটারের। তার আগমনী বার্তা সুখবরই ছিলো বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। তার স্টাইলিশ ব্যাটিং দিয়ে মন জয় করেছেন দেশের হাজারো ক্রিকেট ভক্তের।

কিন্তু সেই শাহরিয়ার নাফিস এখন নিজেকে হারিয়ে খুঁজছেন। প্রায় দীর্ঘদিন ধরে আছেন জাতীয় দলের বাহিরে। কিন্তু তারপরেও ভক্তরা ভুলে যাননি তাদের সেই প্রিয় ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসকে। আর ভক্তদের এমন ভালোবাসার জন্য সবার কাছে কৃতজ্ঞ শাহরিয়ার নাফিস নিজেই।

শাহরিয়ার নাফিস ভক্তদের এক করার জন্য ২০১৭ সালে যাত্রা শুরু করে শাহরিয়ান্স নামে শাহরিয়ার নাফিস ফ্যান্স ক্লাব।

শুক্রবার বিকাল ৪টায় ঢাকার কল্যানপুরে লুৎফুন্ননেছা টাওয়ারে গ্রুপ শাহরিয়ান্সের বর্ষপুর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরিয়ার নাফিস।

প্রধান অতিথির বক্তবে নাফিস বলেন,‘বাংলাদেশের খেলাধুলার সবচেয়ে বড় অর্জন হচ্ছে ক্রিকেটে। ক্রিকেটের মাধ্যমে বাংলাদেশ বিশ্বের কাছে অনেক পরিচিতি লাভ করেছে। আমি সৌভাগ্যবান যে আমি বাংলাদেশ দলের অংশ হয়ে খেলতে পেরেছি। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ যে আপনারা আমাকে এখনো মনে রেখেছেন, এখনো ভালবাসেন। আমার হয়ত অনেক অর্জন আছে আমারও মনে নেই কিন্তু আপনারা মনে রেখেছেন।’

সকল ক্রিকেটারদের সম্মান করার বিষয়ে নাফিস বলেন,‘বাংলাদেশ দলে যারা খেলে তারা অনেই কষ্ট করে এখানে আসে, তারা সবাই যোগ্যতা সম্পন্ন। আমি আশা করি সবাই তাদের সম্মান করবেন।’

শাহরিয়ান্সের বর্ষপূর্তি অনুষ্ঠানে শাহরিয়ার নাফিসের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন ক্বাজী সাবির, কালেরকন্ঠের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদ,শাহরিয়ান্সের উপদেষ্টা মাজহারুল ইসলাম সুজন এবং শাহরিয়ান্সের সভাপতি মুক্তার আহমেদ মুকুল। এসময় শাহরিয়ান্সের ২০১৭ সালের সেরা সদস্য এবং সেরা লেখকের হাতে সম্মাননা স্বারক তুলে দেন শাহরিয়ার নাফিস। শাহরিয়ান্সের পক্ষ থেকে আজীবন সম্মাননা স্মারক প্রদান করা হয় ক্রিকেটের অন্যতম জনপ্রিয় ভক্ত জসিম উদ্দিনকে। উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন সাইফুল ইসলাম।

(ঢাকাটাইমস/৮ সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :