‘জনমতের বিরুদ্ধে মনোনয়ন দেয়া হবে না’

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৩

জনমতের বিরুদ্ধ কোনো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে না বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, যারা জনগণের সঙ্গে দুর্ব্যবহার করে, যার সঙ্গে মানুষ নেই, আওয়ামী লীগ তাদের মনোনয়ন দেবে না।

শনিবার দুপুরে পাবনায় এক পথসভায় তিনি এসব কথা বলেন। উত্তরবঙ্গে আওয়ামী লীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রায়’ শনিবার দুপুরে পাবনার মুলাডুলি স্টেশনে সংক্ষিপ্ত পথসভায় ওবায়দুল কাদের বক্তব্য দেন।

বিএনপির সমালোচনা করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘দশ বছরে দশ দিনও তারা রাস্তায় দাঁড়াতে পারেনি। তারা বিভিন্ন সময় বিভিন্ন আন্দোলনের ওপর ভর করে। কিন্তু কোনো লাভ হয়নি।’

তিনি অভিযোগ করে বলেন, ‘বিএনপি ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস, বোমা সন্ত্রাস, নাশকতার পরিকল্পনা করছে। বোমাবাজি করে সহিংসতার পরিকল্পনা করছে।’ সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাস প্রতিরোধের আহ্বান জানান তিনি।

এর আগে নীলসাগর আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল মুলাডুলি স্টেশনে পৌঁছায়। তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদসহ কেন্দ্রীয় নেতারা।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/কেবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :