ফতুল্লায় নববধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৯

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় ফাতেমা খাতুন (১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ফাতেমার স্বামী শাওনকে (২৮) আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে ফতুল্লার পূর্ব গোপালনগর এলাকার তাসলিমার ভাড়াটিয়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিহত ফাতেমা খাতুন চাঁদপুর উত্তর মতলব থানার ছোট হলদিয়া এলাকার আবুল কাশেমের মেয়ে ও শাওনের স্ত্রী।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফাতেমা খাতুন বিসিকের একটি গার্মেন্টে চাকরি করার সময় শহরের খানপুর এলাকার মৃত ইসমাইলের ছেলে শাওনের সাথে গত ৬ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর গত দুই মাস আগে তারা দু’জন একা একা বিয়ে করে পূর্বগোপাল নগর এলাকায় শাওনের খালা তাসলিমার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। তাদের বিয়ের পর শাওন নানা অজুহাতে ফাতেমাকে নির্যাতন করে আসছিল।

তিনি আরও জানান, ফাতেমা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে তা নিয়ে সন্দেহ রয়েছে। যার কারণে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। আর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হওয়ায় নিহতের স্বামী শাওনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :