দ্বিতীয় দিন শেষে পিছিয়ে ভারত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫১

ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচের দ্বিতীয় দিন শেষে ১৫৮ রানে পিছিয়ে রয়েছে ভারত। তাদের হাতে রয়েছে চারটি উইকেট। শনিবার ভারত তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে ছয় উইকেটে ১৭৪ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছে। এর স্বাগতিকরা তাদের প্রথম ম্যাচের ব্যাট করতে নেমে ৩৩২ রান সংগ্রহ করে অলআউট হয়।

গত শুক্রবার কেনিংটন ওভালে শুরু হয়েছে ম্যাচটি। প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। ৩৩২ রান সংগ্রহ করে অলআউট হয় তারা। দলের পক্ষে ৭১ রান করেন ওপেনার অ্যালেস্টার কুক। ৫০ রান করেন মঈন আলী। ৮৯ রান করেন জস বাটলার।

ভারতের বোলারদের মধ্যে জ্যাসপ্রীত বুমরাহ ৩টি, ইশান্ত শর্মা ৩টি ও রবীন্দ্র জাদেজা ৪টি করে উইকেট শিকার করেন। ব্যাটিংয়ে সফরকারীদের পক্ষে ৪৯ রান করেন বিরাট কোহলি। লোকেশ রাহুল ৩৭ ও চেতেশ্বর পূজারা ৩৭টি করে উইকেট শিকার করেন। ইংলিশ বোলারদের মধ্যে জেমস অ্যান্ডারসন ২টি, স্টুয়ার্ট ব্রড ১টি, বেন স্টোকস ২টি ও স্যাম কুররান ১টি করে উইকেট শিকার করেন।

সিরিজটি ইতোমধ্যে জিতে নিয়েছে ইংল্যান্ড। গত চার ম্যাচের মধ্যে তারা তিনটিতে জয় পেয়েছে। আর ভারত জয় পেয়েছে একটিতে। এই ম্যাচের মাধ্যমে শেষ হবে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার এই সিরিজ। সিরিজেটি শেষ করে এশিয়া কাপে অংশ নিবে টিম ইন্ডিয়া।

(ঢাকাটাইমস/৯ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :