প্রিয়াংকাকে নিয়ে বোমা ফাটালেন সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩৯ | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৮

প্রায় এক দশক পর ‘ভারত’ ছবির মাধ্যমে বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে অভিনয় করার সুযোগ এসেছিল ইন্ডাস্ট্রির আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়ার হাতে। কিন্তু শুটিং শুরুর কিছুদিন আগে হঠাৎই এ ছবি থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াংকা। তার জায়গায় চলে আসেন ক্যাটরিনা কাইফ।

মাঝে গুঞ্জন উঠেছিল, মার্কিন প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলেই ‘ভারত’-এর প্রজেক্ট থেকে সরে পড়েছেন নায়িকা। বলিউডের বাতাসে এমন আলোচনাও ভেসে বেড়িয়েছে যে, প্রিয়াংকা নাকি ‘ভারত’ ছবির জন্য সালমান খানের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন। সেটা না পাওয়ায়ই সরে পড়েছেন।

তবে কারণ যা-ই হোক, ‘ভারত’ ছাড়ায় প্রিয়াংকার উপর বেশ চটেছিলেন ‘দাবাং’ হিরো সালমান। প্রিয়াংকার সঙ্গে আর কোনওদিন তিনি অভিনয় করবেন না বলে কিছুদিন আগে একটি সাক্ষাতকারে সাফ জানিয়ে দিয়েছিলেন। এমনকী, দাওয়াত পাওয়ার পরেও প্রিয়াংকার আংটি বদলের অনুষ্ঠানে পর্যন্ত তিনি যাননি।

সেই প্রিয়াংকাকে নিয়ে আবারও বোমা ফাটালেন বলিউড ভাইজান সালমান। সম্প্রতি একটি সাক্ষাতকারে তিনি বলেন, ‘ভারত’ ছবিতে কাজ করার জন্য আমার বোন অর্পিতাকে হাজার বার ফোন করেছেন প্রিয়াংকা। পরিচালক আলি আব্বাস জাফরকেও বার বার বলেছিলেন। কিন্তু হঠাৎই একদিন এসে বলেন, এই ছবিতে তিনি কাজ করতে পারবেন না।’

সালমান বলেন, ‘প্রিয়াংকা তখন জানান, তিনি নাকি বিয়ে করবেন। বিয়ের প্রস্তুতির জন্য চারদিন, বিয়ের জন্য চারদিন, তারপর হানিমুন। ওকে বলেছিলাম, ব্যাপারটা আমরা ম্যানেজ করব। সব মিলিয়ে ওর ৭৪-৮০ দিনের শুটিং ছিল। কিন্তু সে রাজি হয়নি। কী আর করি, আমিও বলে দিলাম, যাও বিয়ে করো।’

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকার উপর সালমান খানের যে কোনও ব্যক্তিগত রাগ নেই, এদিন তিনি সেটা স্পষ্ট করে দেন ভক্তদের। তবে প্রিয়াংকা শেষ মুহূর্তে তার সিদ্ধান্তের কথা না জানিয়ে শুরুতেই জানালে ভালো হতো বলে মনে করেন সালমান।

যাহোক, ‘ভারত’-এ প্রিয়াংকার স্থলাভিষিক্ত এখন ক্যাটরিনা কাইফ। যার বিপরীতে সালমানের সবগুলো ছবিই সুপারহিট। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে আরও রয়েছেন টাবু ও হালের উঠতি তারকা দিশা পাটানি। সবকিছু ঠিকঠাক এগোলে ২০১৯ সালে মুক্তি পাবে সালমানের বিগ প্রজেক্ট ‘ভারত’।

ঢাকাটাইমস/৯ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :