ঝিনাইদহে খেলা নিয়ে সংঘর্ষ, সাত খেলোয়াড় হাসপাতালে

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪০

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ফুটবল খেলা নিয়ে খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় হামলা-পাল্টা হামলায় বেশ কয়েকজন খেলোয়াড় আহত হন। আহতদের মধ্যে সাতজনকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭)’র ইউনিয়ন পর্যায়ের আজকের (রবিবার) খেলায় শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ মাঠে এ সংঘর্ষ বাঁধে। এ ঘটনার পর খেলাটি সাময়িক স্থগিত ঘোষণা করা হয়।

জানা গেছে, শৈলকুপা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) ২০১৮ শুরু হয়েছে। এতে উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভা অংশগ্রহণ করছে। প্রতিদিন খেলা দেখতে হাজার হাজার দর্শক উপস্থিত থাকছে। ক্রীড়ামোদীদের মাঝে তৈরি হয়েছে উৎসবের আমেজ। টুর্নামেন্টে রবিবার মুখোমুখি হয়েছিল শৈলকুপা পৌরসভা একাদশ ও ১৩নং উমেদপুর ইউনিয়ন একাদশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খেলার প্রথমার্ধে পৌরসভা একাদশ ১-০ গোলে এগিয়ে যায়। বিরতির পর খেলার দ্বিতীয়ার্ধের শুরুতেই খেলোয়াড়দের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে কিল-ঘুষিসহ হামলার শিকার হয় উমেদপুর একাদশের এক খেলোয়াড়। এসময় পৌরসভা একাদশের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় তুষারকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। এরপর উভয় দলের খোলোয়াড় মাঠের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়। দর্শকরা আতঙ্কে দৌড়ে নিরাপদে আশ্রয়ে সরে যায়। খেলা সাময়িক স্থগিত ঘোষণা করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে খেলায় আর ফিরে আসেনি উমেদপুর ইউনিয়ন একাদশ। এরপর শৈলকুপা পৌরসভা একাদশকে বিজয়ী ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের রোববারের খেলায় রেফারি ছিলেন আখতারুজ্জামান।

শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. উসমান গনি জানান, জেলা প্রশাসকের কার্যালয়ে জরুরি মিটিংয়ে থাকায় তিনি ঘটনার সময় ছিলেন না। তবে তিনি বলেছেন, এমন অপ্রীতিকর ঘটনার সাথে যারা জড়িত বা দায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। খেলা খেলার নিয়মেই চলবে। আমরা একটি মিটিং ডেকেছি, সেখানে সব বিষয় বিস্তারিত আলোচনা হবে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :