যুবদল সম্পাদক টুকুর জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪২

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের কাজে বাধা দেয়ার মামলায় কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত (গোপালপুর)-এর হাকিম ফারজানা হাসনাত এই জামিন আবেদন নামঞ্জুর করেন।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম এ তথ্যটি নিশ্চিত করেন।

আনোয়ারুল ইসলাম বলেন, পুলিশের কাজে বাধা দেয়ার মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করে রবিবার দুপুরে ঢাকা কেরানীগঞ্জ কারাগার থেকে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে আদালতে হাজির করা হয়। পরে জামিন আবেদন শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে সুলতান সালাউদ্দিন টুকুর প্রধান আইনজীবী গোলাম মোস্তফা মিয়া বলেন, সুলতান সালাউদ্দিন টুকুকে এক নম্বর আসামি করে ৯৭ জনের নাম উল্লেখ করে এ মামলা করা হয়। কিন্তু এ ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন। তাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

অন্য মামলায় চলতি বছরের ১১ জুন উত্তরা বাসা থেকে টুকুকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। সেই থেকে সুলতান সালাউদ্দিন টুকু ঢাকা কেরানীগঞ্জ কারাগারে রয়েছেন।

প্রসঙ্গত, পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগ এনে সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামি ও ৯৮ জনের নাম উল্লেখসহ তিন শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামি করে ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানার উপ-পরিদর্শক আব্দুল হাই মামলাটি করেন।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :