ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:০২

ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েও বাড়ি ফেরা হলো না ব্যবসায়ী মো. ছোটন ভূইয়ার। তিনি রাজধানীর কুড়িল-ভাটারা এলাকায় স্টেশনারি ব্যবসা করতেন।

বৃহস্পতিবার তরুণ ওই ব্যবসায়ী মো. ছোটন ভূইয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার মাধাইয়া-মীরগঞ্জ এলাকায় কুমিল্লা সিএনজি পাম্প সংলগ্ন স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ছোটন ভূইয়া চান্দিনার মাধাইয়া ইউনিয়নের মীরগঞ্জ গ্রামের মৃত আয়েত আলী ভূইয়ার ছেলে।

নিহতের স্ত্রী আসমা আক্তার জানান, ছোটন ঢাকায় ব্যবসা করলেও প্রতি সপ্তাহে বাড়িতে আসতেন। বুধবার রাত ১০টায় আমাকে ফোন করে জানান, তিনি বাড়িতে আসার জন্য সায়দাবাদ থেকে বাসে উঠেছেন। রাত ১টার দিকে আমি তার মোবাইলে ফোন করলে ফোনটি রিসিভ হয় ঠিকই, কিন্তু তিনি কোন কথা বলেননি। তখন অনেক মানুষের গোলযোগ শোনা গেছে। তারপর থেকে মোবাইল ফোনটিও বন্ধ পাই। ভোরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পাই মহাসড়কের পাশে তার লাশ পড়ে আছে।

মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. অহিদ উল্লাহ জানান, ধারণা করা হচ্ছে- তাকে পূর্ব পরিকল্পিতভাবেই হত্যা করা হয়েছে। আমরা লাশ দেখার পর থানা পুলিশে খবর দেই।

চান্দিনা থানার ওসি মুহাম্মদ শামছুল ইসলাম জানান, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :