‘বর্তমান সরকার নারীবান্ধব’

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:২২

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার নারীবান্ধব সরকার।

নারীদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ গ্রহণ করেছেন উল্লেখ করে তিনি বলেন, ‘বর্তমান সরকার নারীদের সন্তান লালন পালনের ক্ষেত্রে তিন বছরের জন্য ভাতা প্রদানেরও ব্যবস্থা করেছেন।’

শুক্রবার ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নারীদের ল্যাকটেটিং মাদার সহায়তার ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।

আমির হোসেন আমু বলেন, ‘সরকারের ভালো কাজের জন্য আগামীতে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।’ তিনি মায়েদের হাতে এক বছরের জন্য জনপ্রতি ভাতার ছয় হাজার টাকা হস্তান্তর করেন।

অনুষ্ঠানে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ঝালকাঠি পৌরসভার ৮০০ নারীকে স্বাস্থ্যসেবা প্রদান শেষে তাদের মাঝে স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হয়। ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলতাফ হোসেন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

নারীমেলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা