আখাউড়ায় সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা সামগ্রী দিল ‘হাসিমুখ’

আখাউড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:১৭

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সুবিধাবঞ্চিত স্কুলপড়–ুয়া শিশুদের মাঝে কলম-খাতা ও স্কুলড্রেস বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখ।

শুক্রবার বিকালে উপজেলা মিলনায়তনে অর্ধশতাধিক শিশু শিক্ষার্থীর মাঝে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসিমখু সংগঠনের সভাপতি মো. জাবেদুল ইসলাম তুহিন। সাংবাদিক সাদ্দাম হোসাইনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামসুজ্জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক আইরিন আফরোজ।

অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুৎ আখাউড়া জোনাল অফিসের ডিজিএম আহম্মেদ শাহ আল জাবের, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন আকাশ বাসফৌর, তারভীর চৌধুরি জয়, হাসান মাহমুদ পারভেজ, রাকিবা হাবিবা অয়ন, শারমিন শীলা, মিলি, পারভেজ, তানভীর প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে আখাউড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল পড়–য়া অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে স্কুলড্রেস, কলম, পেন্সিল, খাতা ও ঝুড়ি প্রদান করা হয়।

হাসিমুখ সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান বলেন, সমাজে অনেক যুবক যখন নেশায় আসক্ত ঠিক এসময় সমাজের সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন সেচ্ছাসেবী সংগঠনের হাসিমুখের সদস্যরা। তিনি এ ধরনের মহৎ কাজ অব্যাহত রাখতে হাসিমুখের সদস্যদের পাশে থাকার অঙ্গীকার করেন।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :