সিঙ্গেল মাদার পাওলি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৯ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১১:১০

ক্যারিয়ারে প্রথমবারের মতো বড়মাপের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন বলিউড ও টলিউড তারকা পাওলি দাম। নাম ‘কালী’। ওয়েব সিরিজটিতে হট সেনসেশন পাওলিকে দেখা যাবে নিম্নমধ্যবিত্ত পরিবারের একজন সিঙ্গেল মাদারের ভূমিকায়।

সামনেই হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। এই পূজার কিছুদিন পরেই ওয়েবের পর্দায় মুক্তি পাবে পাওলির ‘কালী’। ওয়েব সিরিজটির মূল গল্প হবে বাংলা ভাষায়। কিন্তু এটি ডাবিং হবে আরও পাঁচটি ভাষায়।

অনেকটা গোপনে এই সিরিজটির কাজ করছেন পাওলি। ইতিমধ্যে নাকি ১৫ দিনের শুটিং করে ফেলেছেন নায়িকা। তাও আবার কলকাতা শহরের তারাতলা খিদিরপুরের মতো লোকেশনে। কিন্তু কাকপক্ষীও সে শুটিংয়ের খবর পায়নি।

ক্যারিয়ারে অনেক বারই ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন পাওলি দাম। সেসব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন। হঠাৎ ‘কালী’র জন্য কেন হ্যাঁ বললেন নায়িকা? পাওলি বলেন, এই সিরিজটির কাহিনি ও চরিত্রের দৃঢতা তাকে হ্যাঁ বলতে বাধ্য করেছে।

ওয়েব সিরিজ আগে তৈরি হতো হলিউডে। সেখান থেকে চলে আসে বলিউডে। ইতিমধ্যে সাইফ আলি খান ও নওয়াজউদ্দীন সিদ্দিকীর মতো বলিউড তারকারা ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন। নতুন করে শোনা যাচ্ছে মিস্টার পারফেকশনিস্ট আমির খানের নামও।

বলিউড থেকে ওয়েব সিরিজ ঢুকে পড়েছে টলিউডেও। ওপার বাংলা থেকে রাইমা সেন, প্রিয়াংকা সরকার, অপরাজিতা ও স্বস্তিকা মুখার্জীরা ওয়েব সিরিজে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন পাওলিও।

এদিকে, চলতি মাসে আরও একটি নতুন ছবির সঙ্গে যুক্ত হয়েছেন পাওলি দাম। নাম ‘সিজনস গ্রিটিংস’। হট সেনসেশন পাওলিকে দেখা যাবে এ ছবির মুখ্য চরিত্রে। তার মায়ের ভূমিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী লিলেট দুবে।

‘সিজনস গ্রিটিংস’ নির্মিত হচ্ছে কলকাতার প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানাতে। গত ৩১ আগস্ট ঋতুপর্ণর জন্মদিনে ছবিটি নির্মাণের ঘোষণা দেন আরেক পরিচালক রামকমল মুখোপাধ্যায়। তার সঙ্গে যৌথভাবে এটি পরিচালনা করছেন অভ্র চক্রবর্তী।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :