ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসকের অপসারণ দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৭

বাহ্মণবাড়িয়ায় হামলার ঘটনায় আহত ব্যক্তিকে ভুল চিকিৎসা সনদ দেয়ার প্রতিবাদে চিকিৎসকের অপসারণ ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে শহরতলির ঘাটুরা এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধনটি হয়।

মানববন্ধনে বক্তব্য দেন- মিজান আনসারী, অজিত দাস, আমজাদ হোসেন রনি, ইমরান আলী, জাহাঙ্গীর কবির, শাহেদ আহমেদসহ প্রমুখ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের চিকিৎসক ফাইজুর রহমানের দেয়া সার্টিফিকেটে অসৎ উদ্দেশ্যে মিথ্যা তথ্য দেয়ায় তার অপসারণ ও প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

চিকিৎসক ফাইজুর রহমান জানান, তাড়াহুড়া করতে গিয়ে কমবেশি লিখে ফেলেছি। তবে রোগীর লোকজন আপত্তি জানালে আমরা মেডিকেল বোর্ড করে ঠিক করে দেব।

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন বলেন, এ বিষয়ে রোগীর লোকজন কিছু জানায়নি। তবে জখমি সনদ সম্পর্কে কোন আপত্তি থাকলে আদালতের মাধ্যমে রিভিউ করতে পারবে।

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে শহরতলীর ঘাটুরা এলাকায় জাবেদ হাজারীকে গলাকেটে হত্যার চেষ্টা করে তার ভাই আক্তার হাজারী ও সাজিদ হাজারী। এ সময় স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। কিন্তু আহতের স্বজনরা জাবেদকে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার বুকের উপরের ক্ষতস্থানে অন্তত ১৮০টি সেলাই দেয়া হয়। গুরুতর এ আহতের ঘটনাকে হাসপাতালের চিকিৎসক ফাইজুর রহমান ভুয়া জখমি সনদ দেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :