গাজীপুরে গ্যাসের আগুনে নারীর মৃত্যু, দম্পতি দগ্ধ

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৭

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের চান্দনা ও কালিয়াকৈরে আলাদা ঘটনায় দগ্ধ হয়ে হাসিনা আক্তার নামে এক নারীর মারা গেছেন এবং এক দম্পতি অগ্নিদগ্ধ হয়েছেন। দগ্ধ ওই দম্পতি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

মৃত হাসিনা গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। এছাড়া দগ্ধ দম্পতি হলেন- নওগাঁর মান্ডা থানার সুদিপুর এলাকার আজহারুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ও তার স্ত্রী মিতা আক্তার।

গাজীপুর সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিল মো. রফিকুল ইসলাম জানান, শনিবার রাতে চান্দনা এলাকায় হাসিনা তার বাসার দ্বিতীয় তলায় রান্না করছিলেন। এ সময় গ্যাসের চুলা থেকে আগুন লেগে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা ধোয়া দেখে আগুন নেভান ও হাসিনাকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

অপরদিকে দগ্ধ আশরাফুলের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সাহেববাজার বড়ইতলী এলাকায় মোহাম্মদ আলীর বাসায় ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন আশরাফুল ও তার স্ত্রী মিতা। রবিবার সকালে রান্না করতে স্বামী-স্ত্রী দুইজনেই রান্না ঘরে যান। এসময় চুলায় আগুন ধরালে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তারা দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে  হাসপাতাল নিয়ে যায়।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)