শামীম ওসমানকে শিক্ষার্থীদের সমর্থন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৩

আগামী জাতীয় সংসদ নির্বাচনে শিক্ষার্থীদের সমর্থন পেলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

রবিবার নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠানে আগামী নির্বাচনে সমর্থন চান শামীম ওসমান। এ সময় কলেজের কয়েক হাজার শিক্ষার্থী তাকে হাত তুলে সমর্থন দেন। শিক্ষার্থীদের অনেকে শামীম ওসমানের পক্ষে স্লোগানও দেন।

ব্যাপক উৎসাহ এবং আনন্দঘন পরিবেশে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়। সকাল থেকেই দিনব্যাপী নবীন বরণ উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠ ছিল উৎসবমুখর। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন একেএম শামীম ওসমান ও বিশেষ অতিথি ছিলেন তার সহধর্মিনী লিপি ওসমান, যিনি মহিলা সংস্থার চেয়ারম্যান।

শামীম ওসমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা শিক্ষার্থীরা যদি, আগামী নির্বাচন করার জন্য উৎসাহ দাও, তা হলেই নির্বাচন করবো। মাদক মুক্ত বাংলাদেশ গড়বো। অতিরিক্ত জনসংখ্যাকে জনশক্তিকে রূপান্তরিত করবো।

এ সময় সাধারণ ছাত্রছাত্রী হাত উঠিয়ে সমর্থন জানান। শামীম ওসমানকে নির্বাচনের জন্য সাধুবাদ জানান।

শামীম ওসমান বলেন, ‘আমি আমার ছেলে মেয়ের মতো সত্য কথা বলতে পারি না। আজ অনেকে দেশে থেকে ও দেশের বাইরে গিয়ে ষড়যন্ত্র করছে। কিন্তু জেনেও বলতে পারি না। তবে তোমরা সত্য ও মিথ্যাকে বুঝতে পারো, প্রকাশ করতে পারো। এর প্রমাণ ছাত্র আন্দোলনের মাধ্যেমে তোমরা দেখিয়ে দিয়েছো। আমি তোমাদের সত্য কথা বলাকে ও প্রতিবাদী কন্ঠকে সাধুবাদ জানাই।

বিশেষ অতিথির লিপি ওসমান বলেন, আমাদের এই কলেজ থেকেই শামীম ওসমানের জন্ম হয়েছে। অতএব বুঝতে হবে এই কলেজ কতটা গুরুত্বপূর্ণ। এই কলেজের ইট কনাই শামীম ওসমানের উন্নয়নের সাক্ষী দেয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ আমিনুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিটি করপোরেশনের কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি, জেলা মহিলা লীগ সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু ও শেখ সাফায়াত আলম সানি, জেলা ছাত্রলীগ সভাপতি আজিজুর রহমান আজিজ ও মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান প্রমুখ।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :