ভৈরবে বৃত্তিপ্রাপ্ত ৫৫ শিক্ষার্থীকে সংবর্ধনা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৬

কিশোরগঞ্জের ভৈরবে ১৬টি কিন্ডারগার্টেন স্কুলের ৫৫ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলা মিলনায়তনে ভৈরব কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন এই সংবর্ধনা ও পুরস্কার বিতরণের আয়োজন করে।

কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন ভৈরব শাখার সভাপতি আশাদুজ্জামান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাজী ফয়সাল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আল-মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আহমেদ প্রমুখ।

জানা যায়, ভৈরবে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন আওতাভুক্ত ৬০টি স্কুল রয়েছে। এর মধ্যে প্রাথমিক শিক্ষা সমাপনীতে ১৬টি স্কুলের অংশগ্রহণ করে। ১৬টি স্কুলের মধ্যে ৫৫ জন বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীকে এই সংবর্ধনা দেয়া হয়। প্রত্যক শিক্ষার্থীকে এক হাজার টাকার বৃত্তিসহ ক্রেস্ট প্রদান করা হয়েছে।

আলোচনা সভায় অতিথি তাদের বক্তব্যে বলেন, কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের প্রশিক্ষণ অত্যন্ত ব্যবস্থা করা হবে। বিশেষ প্রশিক্ষক দ্বারা উপজেলার সব স্কুলের শিক্ষকদের প্রশিক্ষণ প্রদান করা হবে তিনি জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিপ্রসাদ হাইস্কুল প্রধান শিক্ষক মো. লিয়াকত আলী, কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সাবেক সভাপতি মাসুম বিল্লাহসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :