ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৭ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৯

এশিয়া কাপে আজ ‘এ’ গ্রুপের ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়। দুই দলই ইতোমধ্যে ‍সুপার ফোর নিশ্চিত করেছে। আজকের ম্যাচের মাধ্যমে নিশ্চিত হবে কারা গ্রুপ চ্যাম্পিয়ন হবে ও কারা গ্রুপ রানার্স আপ হবে।

আজ ভারত একাদশে ফিরেছেন হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমার। বাদ পড়েছেন খলিল আহমেদ ও শারদুল ঠাকুর। গত ১৫ সেপ্টেম্বর হংকংকে আট ‍উইকেটে হারিয়েছিল পাকিস্তান। আর গতকাল হংকংকে ২৬ রানে হারায় ভারত। দুই ম্যাচেই হেরে বাদ পড়েছে হংকং। অন্যদিকে, ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোরে উঠেছে বাংলাদেশ ও আফগানিস্তান। আর বাদ পড়েছে শ্রীলঙ্কা।

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), আসিফ আলী, শাদব খান, ফাহিম আশরাফ, মোহাম্মদ আমির, হাসান আলী, উসমান খান।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, আম্বাতি রায়ডু, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, জ্যাসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :