ফরিদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৩

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ জেলা পর্যায়ে ফুটবল ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব হওয়ার অর্জন করেছে ফরিদপুর পৌরসভা একাদশ। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজন খেলাটি অনুষ্ঠিত হয়। 

বুধবার বিকালে শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা সার্ডেন ডেথ পদ্ধতিতে ফরিদপুর সদর উপজেলাকে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ের প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে একাধিক গোলের সুযোগ নষ্ট করে দু’দল। খেলায় ফরিদপুর পৌরসভা বেশির ভাগ সময় বল তাদের দখলে রাখলেও গোল থেকে বঞ্চিত হয়। ফলে নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ম্যাচ গড়ায় ট্রাইবেকারে। এখানেও দুটি দল ৫টি সর্টের ৩টি করে গোল করে। পরে সার্ডেন ডেথে ফরিদপুর পৌরসভা জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতার ম্যান অব দ্যা নির্বাচিত হন ফরিদপুর সদরের আলামিন। সর্বোচ্চ গোলদাতা ফরিদপুর পৌসভার জুবায়ের। শ্রেষ্ঠ খেলোয়াড় ফরিদপুর সদরের আনোয়ার। খেলার ফাইনাল ম্যাচের রেফারি ছিলেন সাইফ দোহা দর্শন, মিনার বিশ্বাস ও তোফাজ্জেল হোসেন এবং চতুর্থ রেফারি আশুতোষ গুহ।

খেলা শেষ প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি উম্মে সালমা তানজিয়া।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সরকারি রাজেন্দ্র কলেজ অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, কোতয়ালি আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম এ আহসান তুহিন, ফরিদপুর পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এসবি/এলএ)