কথা রেখেছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৮ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৫

চলতি বছরের এপ্রিলে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নায়িকা ও উপস্থাপিকা নুসরাত ফারিয়া। ওই মাসের ২৬ তারিখে সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় তার গাওয়া প্রথম গান ‘পটাকা’। এই গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি এটির মিউজিক ভিডিওতেও অংশ নেন ফারিয়া। যেটির কোরিওগ্রাফি ও পরিচালনা করেন ভারতের বাবা যাদব।

ফারিয়ার ওই মিউজিক ভিডিওটি ইউটিউবসহ ট্রিমিং সাইট বাংলাফিক্সেও দেখা যায়। ক্যারিয়ারের প্রথম মিউজিক ভিডিও মুক্তির আগে ফারিয়া ঘোষণা দিয়েছিলেন, এর থেকে যে আয় হবে তার ১০ শতাংশ তিনি শিক্ষার মতো মহৎ কাজে ব্যয় করবেন। নিজের দেয়া সেই কথা রেখেছেন ‘আশিকী’ খ্যাত নায়িকা।

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালের রাইমনি গ্রামের লে জে. এম হারুনুর রশীদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হামদানির হাতে নগদ দুই লাখ টাকা তুলে দেন ফারিয়া। তার সেই অর্থদানের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক ওমর ফারুক সবুজ।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া স্কুলে আসেন। তিনি আমাদের প্রধান শিক্ষক গোলাম হামদানির হাতে নগদ দুই লাখ টাকা তুলে দেন। এ সময় স্কুলের প্রতিষ্ঠাতা লে জে. এম হারুনুর রশীদ, তাঁর স্ত্রী লায়লা রশীদ ও ছেলে রিয়াদ রশীদ উপস্থিত ছিলেন।

এদিকে ফারিয়া বলেন, ‘কোনো কাজের পেছনে মহৎ উদ্দেশ্য থাকলে, তাতে আল্লাহ বরকত দেন। তাই ‘পটাকা’র মুক্তির আগেই আমি এই পরিকল্পনাটা করেছিলাম। টাকাটা ওই স্কুলের জন্য জরুরি ছিল। এটা তাদের বেশ কাজে আসবে। সবচেয়ে বড় বিষয়, তাদের মুখে আমি অন্য রকম হাসি দেখেছি। এটাই সবচেয়ে ভালো লাগার বিষয়।’

বৃহস্পতিবার এই অর্থ প্রদানের পরে ফারিয়া চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে হবিগঞ্জে যান। ঢাকায় ফেরেন রাতেই। কেননা, এদিকে তার শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির শুটিং রয়েছে। এই ছবিতে ফারিয়া প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন। চলতি বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা।

ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :