গোপালগঞ্জে ৮৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার তিন

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৯ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩১

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ

গোপালগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৮৪০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের জেলা শহরের চেঁচানিয়াকান্দি নিগি ফিলিং স্টেশনের কাছ থেকে ফেন্সিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন শনিবার সকালে ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তারের বিষয়টি জানান। গ্রেপ্তার তিনজন হলেন, যশোর জেলার খাজুর গ্রামের মৃত আকবর মন্ডলের ছেলে মশিউর রহমান (৩৫), একই জেলার শার্শা উপজেলার রসুলপুর গ্রামের ফজর আলীর ছেলে ইকবাল হোসেন (৩০) এবং মাদারীপুর জেলার নিসাবদি গ্রামের কাদের শরীফের ছেলে মশিউর রহমান (৪০)।

অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন আরও জানান, গোপালগঞ্জ জেলার ওপর দিয়ে সাতক্ষীরা থেকে মাদারীপুরে মাদকের একটি বড় চালান পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ঢাকা-খুলনা মহাসড়কের শহরতলীর চেঁচানিয়াকান্দি গিনি ফিলিং স্টেশনের কাছে ইট বোঝাই একটি ডাম ট্রাক দেখে পুলিশের সন্দেহ হয়। পরে  ট্রাকটির গতি রোধ করে বস্তায় রাখা ৮৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এসময় তিন মাদক বিক্রেতাসহ ট্রাকটিকে আটক করা হয়।

ইতোপূর্বে এসব মাদক বিক্রেতা বিভিন্ন সময় সাতক্ষীরা থেকে ফেন্সিডিল এনে মাদারীপুরে বিক্রি করছিলেন।

এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের পর শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)