জামালপুরে ট্রাক চাপায় গেল মেধাবী ছাত্রের প্রাণ

জামালপুর প্রতিনিধি. ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৯

জামালপুর শহরের নতুন বাইপাস সড়কে ট্রাকের চাপায় ফয়সাল মাহমুদ সুপ্ত (২১) নামের এক মোটসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সুপ্ত জামালপুরের নিজাম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শুক্রবার সন্ধ্যার দিকে বন্ধু সিজান মোটরসাইকেলে বেড়ানোর কথা বলে সুপ্তকে তার বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত পৌনে ৯টার দিকে নতুন বাইপাস সড়কে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রাকচাপায় সুপ্ত ঘটনাস্থলেই নিহত এবং তার বন্ধু সিজান মাহমুদ গুরুতর আহত হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলটি ভেঙে যায়।

এ সময় স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করলেও ট্রাকচালক পালিয়ে গেছেন।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ফয়সালের লাশ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনায় আহত সিজান জামালপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

ফয়সাল মাহমুদ সুপ্ত নর্থ সাউথ ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং এর ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র। তিনি এসএসসি এবং এইচএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল। আহত সিজান মাহমুদও নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএর এর ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিমুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ফয়সালের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :