যারা আসবেন তাদের নিয়েই নির্বাচন:নৌমন্ত্রী

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৪

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

অজুহাত দিয়ে নির্বাচন থেকে পিছিয়ে যাওয়ার ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না জানিয়ে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা আসবেন তাদের নিয়েই নির্বাচন হবে। প্রতিযোগিতা না হলে জয়ের মাঝে কোনো আনন্দ নেই। আর বিএনপির ঐক্য যদি পেট্রল বোমা ও অরাজকতা সৃষ্টির জন্য হয় তাহলে বিগত দিনের মত জনগণ এবারও তাদের প্রত্যাখান করবে।

শনিবার দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌমন্ত্রী এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রী ও পণ্য পরিবহনের সুবিধার জন্য জিরো লাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে। বসানো হবে ব্যাংকের বুথ ।

বুড়িমারী স্থলবন্দর সম্মেলন কক্ষে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে বন্দর উন্নয়ন ও গতিশীলতা আনয়নে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়। পরে মন্ত্রী জেলার হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে  বক্তব্য দেন।

সভায় অন্যান্যের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)