প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩০

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর বাসায় চুরি হয়েছে। শুক্রবার মোহাম্মদপুরের নবোদয় হাউজিং সোসাইটির বাসায় এই ঘটনা ঘটে। চুরি করার পাশাপাশি পুরো ঘরের মালামাল তছনছ করে ফেলেছে দুর্বৃত্তরা।

চলমান এশিয়া কাপের কারণে বাংলাদেশ দলের সঙ্গে দুবাইতে ছিলেন মিনহাজুল আবেদিন। যাওয়ার সময় বাসা তালা বদ্ধ করে যান তারা। কিন্তু শুক্রবার চোরদল বাসার সব উলট-পালট করে সব মূল্যবান জিনিস নিয়ে যায়।

মোহাম্মদপুরের দুই তলায় থাকেন সাবেক এই ক্রিকেটারের পরিবার। আর তিন তলায়  থাকে তার বোনের পরিবার। কিন্তু শুক্রবার চুরির ঘটনা তারা টেরই পায়নি। শনিবার শনিবার সন্ধ্যায় প্রথম চুরির ঘটনা জানতে পারে।  

জানা যায়, শনিবার নান্নুর বাসায় তার স্বজন বাড়ি দেখভাল করতে যান। এ সময় তিনি বাসার প্রধান দরজা ভেতর থেকে বন্ধ পান। পরে তিনি আশপাশের কয়েকজনকে নিয়ে দরজা ভেঙে বাড়িতে ঢুকে ঘরের সব জিনিসপত্র এলোমেলো এবং জানালার গ্রিল কাটা অবস্থায় দেখতে পান।

খবর শুনে রোববার সকাল ১১টার দিকে দেশে ফিরেন নান্নু। দেশের ফিরে দেখেন পুরো বাসা তছনছ হয়ে আছে। চুরি হওয়া মালামাল লিস্ট করে তাড়াতাড়িই মামলা করবেন বলে সাংবাদিকদের জানান সাবেক এই ক্রিকেটার।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এইচএ)