রাজধানীতে সমাবেশের ঘোষণা বিএনপির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৩ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০০
১ সেপ্টেম্বর নয়াপল্টনে বিএনপির জনসভা

রাজধানীতে আবারও জনসভা করার ঘোষণা দিয়েছে বিএনপি। আগামী বৃহস্পতিবার বেলা ২টায় সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভার কথা জানিয়েছে দলটি।

সোমবার নয়াপল্টনে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জনসভার ঘোষণা দেন।

রিজভী বলেন, বৃহস্পতিবার জনসভা করার জন্য যথাযথ কর্তৃপক্ষ তথা পুলিশ, গণপূর্ত দপ্তর ও সিটি করপোরেশনে চিঠি দেওয়া হয়েছে। জনসভার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

জনসভা কী বিষয়ে জানতে চাইলে রিজভী বলেন, বর্তমান রাজনৈতিক বিষয় নিয়েই এই জনসভা হবে। জনসভায় কী ঘোষণা হবে সেটা সেদিনই জানতে পারবেন বলে সাংবাদিকদের জানান রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, সহ-প্রচার সম্পাদক আসাদুল করীম শাহিন প্রমুখ।

এর আগে গত ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে নয়াপল্টনে বিশাল সমাবেশ করেছে বিএনপি।

চলতি বছরের ৮ ফেব্রুয়ারি একটি দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও কয়েকটি মামলায় দণ্ডপ্রাপ্ত এবং ২১ আগস্ট গ্রেনেড মামলায়ও তার দণ্ড হতে পার বলে আশঙ্কা করছে বিএনপি।

খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে বিএনপি। ২০১৪ সালে নির্বাচন বর্জন করা দলটি আগামী নির্বাচনে যাবে এমন প্রস্তুতি ভেতরে ভেতরে থাকলেও এখনও ঘোষণা আসেনি।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :