অনলাইনে রূপচর্চার পণ্য

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩২

অনেকেই সৌন্দর্যচর্চায় নানা রকম এসেনশিয়াল ও অরগানিক অয়েল ব্যবহার করেন। দেশে স্কিন ক্যাফে লিমিটেড এসব পণ্য বিক্রি করছে। এসব পণ্য সম্পর্কে জানার পাশাপাশি অনলাইনে নানা উপায়ে কেনা যায়।

বাজারে বেশ জনপ্রিয় স্কিন ক্যাফে লিমিটেডের এসেনশিয়াল ও অর্গানিক অয়েল। স্কিন ক্যাফের আটটি অর্গানিক অয়েল রয়েছে। এগুলো হলো সেসেমি অয়েল, অ্যাভোকাডো অয়েল, জোজোবা অয়েল, এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, এক্সট্রা ভার্জিন কোকোনাট অয়েল, আর্গান অয়েল, আলমন্ড অয়েল এবং ক্যাস্টর অয়েল।

এর মধ্যে সেসেমি, অ্যাভোকাডো, অলিভ এবং কোকোনাট অয়েল এক্সট্রা ভার্জিন। যা দীর্ঘ সময়ের জন্য চুল ময়েশ্চারাইজ করে। চুলের গ্রোথ বাড়াতে সাহায্য করে। অন্যান্য তেলগুলোও চুলের পুষ্টি যোগায়। অ্যাভোকাডো অয়েল খুশকি দূর করে এবং চুল আবারো গজাতে সাহায্য করে।

স্কিন ক্যাফের সেলস ম্যানেজার নিলয় মাহমুদ বলেন, ‘স্কিন ক্যাফের ওয়েবসাইটে www.skincafe.co ভিজিটররা প্রতিটি তেলের উপকারিতা, ব্যবহার ও দামসহ নানা ধরনের তথ্য পাবে। ফেসবুক পেজ facebook.com/skincafe.co থেকেও তেল সম্পর্কে জানা যাবে। এ ছাড়া ইনবক্সের মাধ্যমে ক্লায়েন্ট সার্ভিস টিম সমাধান প্রদানে সহায়তা করে। গ্রাহকরা চাইলে ই-কমার্স সাইট শপ.সাজগোজ.কম (shop.shajgoj.com), বাগডুম (bagdoom.com), পিকাবু (pickaboo.com) ও দারাজে (daraz.com.bd) স্কিন ক্যাফের পণ্যগুলো অর্ডার করতে পারবেন। অর্ডারের পর প্রোডাক্ট ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি হয়।

উল্লেখ্য, স্কিন ক্যাফে লিমিটেড এসেনশিয়াল ও অর্গানিক অয়েলের জন্য বাংলাদেশের সৌন্দর্য সচেতন নারীদের কাছে বিশেষভাবে স্কিন ক্যাফ নামে পরিচিত। যার যাত্রা শুরু ২০১৬ সালে। দুই বছরের মধ্যেই প্রতিষ্ঠিনটি আটটি অর্গানিক অয়েল এবং ছয়টি অ্যাসেনশিয়াল অয়েলসহ এক অ্যালোভেরা জেল নিয়ে এসেছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :