ভালো আর্টিস্ট হতে চান জেসমিন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৮ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৯

শোবিজ জগতের নতুন তারকা জেসমিন মৌসুমী। যিনি একাধারে উপস্থাপিকা, মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী। ২০১৬ সালের জুনে মিডিয়াতে পর্দাপন করলেও তিনি কাজ শুরু করেন ২০১৭ সাল থেকে। অল্প দিনের ক্যারিয়ারে ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন জেসমিন। উপস্থাপনা, মডেলিং ও নৃত্য দিয়ে ইতিমধ্যে নিজের পায়ের তলার জমি পাকা করে নিয়েছেন এ তারকা।

হালের নতুন সেনসেশন জেসমিনের পরবর্তী স্বপ্ন একজন ভালো অভিনেত্রী হওয়া। ইতিমধ্যেই বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। কাজ করেছেন অনেকগুলো মিউজিক ভিডিওতেও। এমনকী, টেলিভিশন নাটকেও দেখা গেছে তাকে। মঙ্গলবার ঢাকাটাইমসকে জেসমিন জানালেন, সুযোগ পেলে তিনি সিনেমাতেও অভিনয় করতে চান।

অভিনেত্রী আরও বলেন, ‘ভালো একজন আর্টিস্ট হতে চাই। সব ধরণের কাজের সঙ্গেই নিজেকে মানিয়ে নিতে চাই। অ্যাঙ্করিংটা বরাবরই ভালো লাগে আর নাচটা তো ছোটবেলা থেকেই করছি। সম্প্রতি আরএফএলের একটি বিজ্ঞাপন ও ভিচ্যুয়ালে কাজ করেছি।’

উপস্থাপনা ও নাচের মতো জেসমিন যে অভিনয়েও পারদর্শী সেটার প্রমাণ মিলেছিল চলতি বছরের নারী দিবসে। সে সময় ব্যতিক্রমী একটি শর্টফিল্মে অভিনয় করেন তিনি। যেখানে পুরোদুস্তুর একজন ফুল বিক্রেতার ভূমিকায় দেখা যায় তাকে। যার কাজ হচ্ছে থেমে থাকা গাড়ির জানালায় গিয়ে ফুল কিনতে অনুরোধ করা। প্রতিদিন ঠিক যেমন দৃশ্যের দেখা মেলে রাজধানীর প্রতিটি ব্যস্ত রোডে।

তা ছাড়া জেসমিন ইন্ডাস্ট্রির মানুষদের কাছেও বেশ জনপ্রিয়। গত ২২ সেপ্টেম্বর তার জন্মদিনে সেটারও প্রমাণ মেলে। এদিন রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত সায়ানা’স কিচেনে জাঁকজমকভাবে তার জন্মদিনের অনুষ্ঠান পালিত হয়। সেখানে জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, অভিনেত্রী মনিরা মিঠু, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার ও কণ্ঠশিল্পী প্রত্যয় খানসহ বেশ কয়েকজন তারকা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :