হাওর ঘুরে মানুষের খোঁজখবর নিলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩১

হাওরাঞ্চলে পাঁচ দিনের সফরে থাকা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ খোঁজখবর নিচ্ছেন সেখানকার মানুষের। খেলা করছেন বাচ্চাদের সঙ্গে। পরিদর্শন করছেন সড়কসহ হাওরাঞ্চলের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড।

সফরের দ্বিতীয় দিনে মঙ্গলবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিকের গাড়িতে করে অষ্টগ্রাম উপজেলার নির্মানাধীন বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। এছাড়াও অষ্টগ্রাম থেকে নোয়াগাঁও ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা রাস্তার কাজও দেখেন তিনি।

অষ্টগ্রাম-নোয়াগাঁও পরিদর্শনের সময় রাষ্ট্রপতি সেখানকার মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন এবং খোঁজখবর নেন। পরে ভাতশালা গ্রামে শিশুদের সঙ্গে কিছুক্ষণ সময় ব্যয় করেন এবং তাদের খোঁজখবর নেন।

এসময় কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, আইনজীবী সৈয়দ শাহজাহান, আইনজীবী ফাইজুল হক হায়দারী বিপ্লব, ইউপি চেয়ারম্যান মো. ফারুক আহাম্মদ, কাছেদ মিয়া, নারী নেত্রী সৈয়দা নাসিমা রীতাসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন সামরিক-বেসামরিক বাহিনীর কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ ডাকবাংলোতে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়া হয়। এরপর রাষ্ট্রপতি ইটনা উপজেলা পরিদর্শনে যান এবং সেখানে সুধী সমাবেশে অংশগ্রহণ করেন এবং উন্নয়নমূলক বিভিন্ন কাজের ফলক উন্মোচন করেন।

ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/প্রতিনিধি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :