হাসপাতালে লাশ রেখে পালাতে গিয়ে আটক ২

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৯

হত্যার পর কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে লাশ ফেলে পালানোর সময় দুজনকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহত ব্যক্তির নাম আউয়াল। মোটরসাইকেল বিক্রি নিয়ে বিরোধকে কেন্দ্র করে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকায় সোমবার রাতে এ ঘটনা ঘটে।

আটক দুই ব্যক্তিকে আজ মঙ্গলবার পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে আজ বিকেলে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয় সূত্র জানায়, চৌদ্দগ্রাম উপজেলার আশরাফপুর এলাকার মুক্তিযোদ্ধা আবদুল মান্নানের ছেলে আউয়ালের (২৬) সঙ্গে সদর দক্ষিণের সোলাইমানের মোটরসাইকেল বিক্রির টাকা নিয়ে বিরোধ চলে আসছিল।

সোমবার রাতে এ নিয়ে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকায় এক সালিস বৈঠকে বাগবিত-ার একপর্যায়ে সোলাইমান ও তার সহযোগীরা আউয়ালকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে সোলাইমানের সহযোগী সদর দক্ষিণ উপজেলার উলুইন গ্রামের সফিকুল ইসলামের ছেলে মো. জাফর (২৬) ও মফিজ উদ্দিনের ছেলে রাসেল (২২) তাকে কুমিল¬া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহ ফেলে হাসপাতাল থেকে পালানোর সময় ওই দুজনকে আটক করে হাসপাতাল কর্তৃপক্ষ।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন অর রশীদ জানান, হাসপাতালে মরদেহ রেখে পালানোর সময় তাদের আটক করে কর্তৃপক্ষ। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেন বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :