স্তন দান করতে চান রাখি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪৪ | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৩

বিতর্কিত মন্তব্য ও কাজ দিয়ে সব সময়ই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তারই ধারাবাহিকতায় আবারও খবরের শিরোনাম হলেন এ ড্রামা কুইন। এবারও তাকে খবরে এনেছে তার বেসামাল মুখ।

কিছুদিন আগে বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন তার চক্ষুদানের ইচ্ছা প্রকাশ করেন। বচ্চন বধূর ওই ঘোষণার পর সম্প্রতি নিজের অঙ্গদানে উৎসাহিত হয়েছেন রাখিও। তবে তিনি যে অঙ্গটা দান করবেন বলে ঘোষণা দিয়েছেন, বিতর্কটা সেটা নিয়েই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এক ভিডিও বার্তায় ৩৯ বছর বয়সী হট সেনসেশন রাখি জানান, তিনি তার দুটি স্তনই দান করতে চান। তিনিও সমাজসেবার অংশীদার হতে চান। সমাজের জন্য কিছু করতে চান। ভিডিওতে তিনি চক্ষুদানে আগ্রহী ঐশ্বরিয়াকে প্রশংসায় ভাসান।

ভিডিও বার্তায় রাখি বলেন, ‘ঐশ্বরিয়া রাই তার চক্ষুদান করবেন বলে ঘোষণা দিয়েছেন। কেউ কিডনি দান করছেন, ফুসফুস দান করছেন। এসব দেখে খুব ভালো লাগে। আমিও সমাজের জন্য কিছু করতে চাই। আমি আমার স্তন দুটি দান করতে চাই। জানি না কার লাগবে। দেখা যাক কে পায়।’

ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ভিউ ছাড়িয়েছে ১০ লাখ। তবে স্তন দানের কথা প্রকাশ করে ট্রোলডও হয়েছেন অভিনেত্রী। অনেকেই তার এমন সিদ্ধান্তকে নিছক মশকরা হিসেবে উল্লেখ করেছেন।

তবে এই স্তন দানের কথা কয়েকদিন আগে সংবাদমাধ্যমকেও জানিয়েছিলেন রাখি। বলেছিলেন, ‘যারা স্তন ক্যানসারে আক্রান্ত হন, তাদের স্তন সার্জারি করে বাদ দিতে হয়। তাই আমি আমার স্তন কেন দান করব না।’

ঢাকাটাইমস/২৬ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :