ইউটিউবে আসিফ-নিশোর সেই গান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪২ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৯

বাংলাদেশের সঙ্গীত জগতের যুবরাজ বলা হয় আসিফ আকবরকে। ২০০১ সালে তার ইতিহাস সৃষ্টি করা ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামটি প্রকাশের পর থেকেই তিনি জনপ্রিয়তার শীর্ষে। সুরে মুগ্ধতা ছাড়ানো ছাড়াও নিজের গানে তাকে বহুবার মডেল হতে দেখা গেছে। বর্তমানে নিজের গানের পাশাপাশি অন্য শিল্পীর গাওয়া গানেও মডেল হন তিনি।

বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে মডেল আসিফের নতুন মিউজিক ভিডিও ‘তোমাকে যেন ভুলে যাই’। পাশাপাশি যেটি ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েবসাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও শোনা যাবে। তবে এ গানটিতে শুধু মডেল হয়ে অভিনয়ই করেননি, তরুণ মুন্সির কথা ও সুরে এটিতে কণ্ঠও দিয়েছেন আসিফ। গানের ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

‘তোমাকে যেন ভুলে যাই’ গানটিতে রয়েছে আরও একটি চমক। এতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন উপস্থাপিকা ও সাবেক সংবাদ পাঠিকা ফারহানা নিশো। যাকে বেশ কয়েকটি নাটকে অভিনয়ও করতে দেখা গেছে। সেই নিশো দীর্ঘ ১৭ বছর পর কোনও মিউজিক ভিডিওতে মডেল হলেন। এর আগে ২০০১ সালে কিংবদন্তী ব্যান্ডসঙ্গীত তারকা আইয়ুব বাচ্চুর গাওয়া ‘কষ্ট’ গানটিতে মডেল হয়েছিলেন তিনি।

এত বছর পর মিউজিক ভিডিওতে মডেল হয়ে ফেরা প্রসঙ্গে নিশো জানালেন, ‘আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। আমি তো মডেল নই, উপস্থাপক। আসিফ ভাইয়ের উৎসাহেই গানের মডেল হয়েছি। গানটিতে আসিফ ভাই ও আমার বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। সেখানে আমাকে একজন সফল উপস্থাপক ও আসিফ ভাইকে একজন সফল গায়ক হিসেবেই দেখতে পারবেন দর্শকরা।’

অন্যদিকে আসিফ জানালেন, ‘গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছে ফারহানা নিশো। অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করল সে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্য এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে। মিউজিক ভিডিওটি সম্পর্কে এর বেশি কিছু বলতে চাই না। ভক্তরা দেখলেই বুঝতে পারবেন, কী জিনিস বানিয়েছে সৈকত নাসির।’

ঢাকাটাইমস/২৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :