একদিনেই দেড় কোটি ছাড়িয়ে (ট্রেলার)

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৫

মুক্তি পেয়েই ইউটিউবে ঝড় তুলেছে আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ অভিনীত ‘ঠগস অব হিন্দুস্থান’ ছবির ট্রেলার। ২৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার মুক্তি পায় এটির অফিসিয়াল ট্রেলার। মাত্র একদিনেই এক কোটি ৭০ লাখ দর্শক দেখে ফেলেছেন সেটি। প্রশংসা সূচক মন্তব্যে তারা ভরে দিয়েছেন কমেন্টস বক্স।

এই ছবি নিয়ে শুটিং শুরুর সময় থেকেই দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ ছিল। বৃহস্পতিবার ট্রেলার মুক্তির পর সেই আগ্রহ আরও বেড়েছে। ট্রেলার অনুযায়ী, গল্প ২০০ বছর আগের ব্রিটিশ রাজত্বের শুরুতে। ব্যবসার ফাঁকে ভারতে শাসন কায়েম করা ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেন আজাদ। এই আজাদ চরিত্রে রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন।

আজাদকে শায়েস্তা করতে ফিরাঙ্গি মল্লাকে নিয়ে আসে ব্রিটিশরা। ছবিতে এই চরিত্রটি রূপদান করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান। কিন্তু ফিরাঙ্গি মল্লা কি পারবে আজাদকে জব্দ করতে? জানতে হলে অপেক্ষা করতে হবে ৮ নভেম্বর পর্যন্ত। ওই দিনই দিওয়ালি উপলক্ষ্যে মুক্তি পাবে ‘ঠগস অব হিন্দুস্থান’।

মুক্তিপ্রাপ্ত সাড়ে তিন মিনিটের ট্রেলারে সব চরিত্রকেই দেখানো হয়েছে। অমিতাভ বচ্চন ও আমির খানের পাশাপাশি সেখানে বিশেষ নজর কেড়েছেন ফাতিমা সানা শেখ। যেমনটি নজর কেড়েছিলেন আমির খানের ‘দঙ্গল’ ছবিতে গীতা ফোগাট চরিত্রে। এবার ‘ঠগস অব হিন্দুস্থান’-এ তিনি হাজির হয়েছেন ‘জাফিরা’ চরিত্রে।

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত যশরাজ ফিল্মসের এই ছবিতে VFX-এর ব্যবহার হয়েছে বহু জায়গায়। VFX হচ্ছে লাইভ অ্যাকশন থেকে আরও বেশি উন্নত কিছু। যেটিতে কোনো প্রকার স্ক্রিন ছাড়াই বদলে দেয়া যায় ভিডিওর ব্যাকগ্রাউন্ড থেকে শুরু করে যেকোনো অংশ। এমনকী, একটি Still Picture-কে Motion Picture-এ রূপান্তর করা যায়।

ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :