রিভিউ নিয়েও বাঁচতে পারলেন না ইমরুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৭ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৮

রিভিউ নিয়েও বাঁচতে পারলেন না ইমরুল কায়েস। দলীয় ১২৮ রানে যুজবেন্দ্র চাহালের বলে এলবিডব্লিউ হয়েছেন তিনি। রিভিউ নিয়েও শেষরক্ষা হয়নি ইমরুল কায়েসের। তাকে সাজঘরে ফিরে যেতেই হয়েছে।

এশিয়া কাপের ফাইনাল ম্যাচে আজ ভারতের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৬ ওভারে ২ উইকেটে ১৩৫ রান। লিটন দাস ইতোমধ্যে তার ব্যক্তিগত অর্ধশত পূরণ করেছেন। ৩৩ বলে ওয়ানডে ক্যারিয়ারের প্রথম অর্ধশত পূরণ করেন লিটন দাস।

এর আগে দলকে দারুণ শুরু এনে দিয়ে সাজঘরে ফিরে যান মেহেদী হাসান মিরাজ। ইনিংসের ২১তম ওভারে ও দলীয় ১২০ রানে কেদার যাদবের বলে আম্বাতি রায়ডুর হাতে ধরা পড়েছেন মিরাজ। তার ব্যক্তিগত সংগ্রহ ৩২ রান। ওয়ানডেতে ভারতের বিপক্ষে বাংলাদেশের ওপেনিং জুটিতে এটিই সর্বোচ্চ রানের পার্টনারশিপ। আর ২০১৬ সালের ডিসেম্বরের পর ওয়ানডেতে বাংলাদেশের এই প্রথম ওপেনিং জুটিতে শতরান করল।

এবারের এশিয়া কাপে শুরু থেকেই বাংলাদেশের ওপেনিং জুটি হতাশ করেছে। কিন্তু আজ লিটন দাস ও মেহেদী হাসান মিরাজ ওপেনিংয়ে দুর্দান্ত সূচনা করেন। ওপেনিংয়ে ১২০ রানের পার্টনারশিপ গড়েন তারা। এশিয়া কাপে এবার শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংসের প্রথম ওভারে ও দলীয় এক রানে বাংলাদেশের ওপেনিং জুটি ভাঙে। এরপর আফগানিস্তানের বিপক্ষে দলীয় ১৫ রানে বাংলাদেশের ওপেনিং জুটি ভেঙেছিল। সুপার ফোর পর্বের ম্যাচে বাংলাদেশের ওপেনিং জুটি ভেঙেছিল দলীয় ১৫ রানে।

তারপর আফগানিস্তানের বিপক্ষে দলীয় ১৬ রানে প্রথম উইকেট হারিয়েছিল টাইগাররা। পাকিস্তানের বিপক্ষেও বাংলাদেশের শুরুটা ভালো ছিল না। দলীয় পাঁচ রানে ওপেনিং জুটি ভেঙেছিল বাংলাদেশের।

দুবাইয়ে অনুষ্ঠিত এই ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মুমিনুল হকের পরিবর্তে একাদশে ঢুকেছেন স্পিনার নাজমুল ইসলাম অপু। সাকিব আল হাসান ইনজুরির কারণে এই ম্যাচে খেলছেন না। এর আগে পাকিস্তানের বিপক্ষেও তিনি খেলেননি। একাদশে নাজমুল ইসলাম অপুর সংযোজন নিশ্চয়ই দলের বোলিং লাইন আপ শক্তিশালী করবে।

বাংলাদেশ এবার তৃতীয়বারের মতো এশিয়া কাপের ফাইনালে খেলছে। এর আগে ২০১২ ও ২০১৬ সালের আসরে বাংলাদেশ ফাইনালে খেলেছিল। কিন্তু দুইবারই রানার্স আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে টাইগারদের। বাংলাদেশকে।

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :