কুড়িগ্রামের ডিসি সুলতানার বদলি আদেশ প্রত্যাহারের দাবি

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১০

কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীনের বদলি আদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছে স্থানীয়রা। এ দাবিতে মানববন্ধন করেছে তারা।

রবিবার সকালে কুড়িগ্রাম চিলমারী সড়কের উলিপুরের গবার মোড়ে এ  মানববন্ধন কর্মসূচি পালিত হয়। প্রচণ্ড রোদ উপেক্ষা করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেয়।

মানববন্ধনে অংশ নেয়া বক্তারা বলেন, জেলা প্রশাসক হিসেবে সুলতানা পারভীন কুড়িগ্রামে যোগদানের পর থেকে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন। পথের মানুষদের তুলে এনে পুনর্বাসন করেছেন। তিনি একজন নিরহঙ্কার মানুষ।

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আশ্রায়ণ প্রকল্পে গৃহহীনদের গৃহ নির্মাণের কাজ দ্রুততম সময়ে শেষ করেছেন। তিনি একজন মুক্তিযোদ্ধার সন্তান। জেলায় মুক্তিযুদ্ধ কেন্দ্রিক বিভিন্ন স্থাপনা ও সংস্কার কাজ এগিয়ে নিচ্ছিলেন। পাশাপাশি নতুন প্রজন্মকে এগিয়ে নিতে, মুক্তিযুদ্ধকে পরিচয় করিয়ে দিতে গড়ে তুলে ছিলেন স্বপ্নকুড়ি নামে একটি প্রতিষ্ঠান।

এসময় তারা সুলতানা পারভীনের বদলি আদেশ প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান।

মানববন্ধনে উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা, উলিপুর প্রেসক্লাবের সভাপতি আবু সাইদ সরকার, বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে, প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি সৈয়দা উম্মে হাবিবা, রেল নৌ-গণযোগাযোগ ও পরিবেশ উন্নয়ন কমিটির সভাপতি আপন আলমগীর, অনিকেত মাসুম প্রমুখ বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :