সিরাজগঞ্জে ট্রাকের কেবিন থেকে দুই মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৮, ১৮:৪১

সিরাজগঞ্জে ভুট্টা বোঝাই ট্রাকের কেবিন থেকে দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মরদেহ দুটি ওই ট্রাকটির চালক ও হেলপারের।

সোমবার (১ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মূলিবাড়ি চেকপোস্ট এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ সময় আলিফ-আদিল পরিবহন নামে ট্রাকটি (রংপুর ট-১১-০৪০৮) জব্দ করা হয়।

নিহতরা হলেন- রংপুর জেলার বাসিন্দা আল-আমিন (৪০) ও লালমানির হাট পাটগ্রাম উপজেলার বাসিন্দা সোহেল (৩৫)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহিদ আলম জানান, ভুট্টা বোঝাই ট্রাকটি রবিবার বিকেল থেকে মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। সোমবার দুপুরে স্থানীয়রা ট্রাকের ভেতর থেকে দুর্গন্ধ বের হতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২টি লাশ উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়।

ওসি আরও বলেন, শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ১১ টন ভুট্টা বোঝাই করে ট্রাকটি পাটগ্রাম থেকে নরসিংদির উদ্দেশ্যে রওনা হয়। ট্রাকের মালিক পাটগ্রাম উপজেলার পশ্চিম জগৎদেল এলাকার আব্দুল কাদেরের জানিয়েছেন উদ্ধার হওয়া মরদেহ ২টি ট্রাকের চালক ও হেলপারের। শনাক্তের জন্য স্বজনদের থানা আনতে যোগাযোগ করা হচ্ছে।

সংবাদ পেয়ে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)’র অতিরিক্ত পুলিশ সুপার এস,এম তারেক রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় তারা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকা-। প্রায় ২৪ ঘণ্টা আগে অন্য কোথাও শ্বাসরোধে হত্যার পর ট্রাকের কেবিনে করে লাশ নিয়ে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়েছে হত্যাকারীরা।

ঢাকাটাইমস/০১অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :