সিরাজগঞ্জে হ্যান্ডকাপসহ জামায়াত নেতা ছিনতাই

সিরাজগঞ্জ প্রতিনিধি,
| আপডেট : ০১ অক্টোবর ২০১৮, ১৯:১০ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৮, ১৮:৫০

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে থেকে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নিয়েছে জামায়াত কর্মীরা।

সোমবার দুপুরে চরপাড়া গ্রামের মৃত হাজী জয়নাল আবেদীনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আলাউদ্দিন আল আজাদউপজেলার ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ১৬টি মামলা রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান ছিল। আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের এস.আই রিপনসহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করেন। এ সময় পুলিশের হাতে আটক হন ওই জামায়াত নেতা। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা লাঞ্ছিত হন। পরে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপসহ নিয়ে চলে যায়। এ ঘটনার পর ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউসিক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে ছিনতাইকৃত জামায়াত নেতাকে গ্রেপ্তারে বিশেষ অভিযান শুরু হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/০১অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :