মাদকসেবনে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের মারধর

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৮, ২৩:২৩

মাদকসেবনে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধা ও তার পরিবারের চার সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদেরকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বিলপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুল করিম খান (জাহাঙ্গীর) একই এলাকার কিছু যুবককে মাদক সেবনে বাধা দেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে ধাওয়া করে। পরে তিনি দৌড়ে পাশের কাঠখাল এলাকায় এক আত্মীয়ের বাসায় আশ্রয় নেন। এ সুযোগে সন্ত্রাসীরা তার বত্রিশস্থ বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। তাদেরকে বাধা দিতে এলে মুক্তিযোদ্ধা মো. আজিজুল করিম খানের ছেলে আতাউল করিম খান রাজু (২৬), সজিব খান বাবু (২২) ও মেয়ে শিরিনা আজিজকে মারধর করে ওই যুবকরা। হামলার খবর পেয়ে ওই মুক্তিযোদ্ধা বাসায় আসার পথে তাকেও কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে জেলা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।

মুক্তিযোদ্ধা আজিজুল করিম খান বলেন, বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে শান্তির সঙ্গে থাকতে চেয়েছিলাম। কিন্তু মাদক সেবনে বাধা দিতে গিয়ে নিজেই এখন আহত হলাম। প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রীরসহ সকলের কাছে এঘটনার সাথে জড়িতদের সুষ্টু বিচার দাবি করেন তিনি। আহত এ মুক্তিযোদ্ধা আরও বলেন, বিষয়টি পুলিশকে জানানোর পর কিশোরগঞ্জ মডেল থানার এসআই মো. মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু শামা মো. ইকবাল হায়াতের সঙ্গে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন, এটা আপনি দেখেন আমার কাছে এ বিষয়ে কেউ অভিযোগ নিয়ে আসেনি।

ঢাকাটাইমস/০১অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :