চট্টগ্রামে ছিনতাইকারী চক্রের আট সদস্য আটক

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৮, ১৭:০২

চট্টগ্রামে সিআরবি এলাকা থেকে ছিনতাইকারী চক্রের আট সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নগরীর সিআরবি এলাকা থেকে ছিনতাই হওয়া মোবাইল ও ছুরিসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাহমুদুর রহমান মাহিম (১৮), সাজ্জাদ হোসেন হৃদয় (১৮), মেহেদী হাসান রবিন (১৯), আহাদুল ইসলাম রায়হান (২০), মো. ইউসুফ (২০), মো. গোলাম হাসান (১৮), মো. ইয়ামিন হোসেন (১৯) ও মো. হাবিবুর রহমান হৃদয় (২০)।

পুলিশ জানায়, সোমবার নগরীর সিআরবি এলাকায় আরাফাতুর রহমান শাহীন নামে সিটি কলেজের এক শিক্ষার্থীর কাছ থেকে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ সময় চিৎকার দিলে স্থানীয়রা ছিনতাইকারী দলের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পরে অভিযান চালিয়ে এ চক্রের ৮ সদস্যকে আটক করা হয়। নগরীর সিআরবি, এম আজিজ স্টেডিয়াম, এনায়েত বাজার, লাভ লেইন ও কদমতলী এলাকায় ছিনতাইকারী চক্রটি সক্রিয় বলে জানায় পুলিশ।

সিএমপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন বলেন, ‘স্কুল-কলেজের ছাত্রীদের পথে কোনো ঝামেলা হয়েছে বলে তাদের মোবাইল দেখিয়ে, এতে অন্যের ছবি আছে, বা আমার বন্ধুর মোবাইল- এসব কৌশলী কথা বলে একটা চক্র দীর্ঘদিন যাবৎ কোতয়ালীসহ নগরীর বিভিন্ন এলাকা থেকে মোবাইল ছিনতাই করতো। তারা আমাদের কাছে বিগত দিনে ১৫-২০ টা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে রোববার সিটি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রের ছিনতাইকৃত মোবাইল উদ্ধার হয়েছে।’

ঢাকাটাইমস/০২অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বন্দর নগরী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :