অল্পের জন্য প্রাণে বাঁচলেন সাংসদ মজিদ

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৮, ১৯:১০
ফাইল ছবি

হবিগঞ্জ শহরে প্রাতঃভ্রমণে বের হয়েছিলেন সাংসদ আব্দুল মজিদ খান। সঙ্গে ছিলেন চারজন। এ সময় বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারান এমপির প্রাতঃভ্রমণের সঙ্গী মাসুক মিয়া। অল্পের জন্য প্রাণে বেঁচে যান এমপিসহ বাকি তিনজন।

মঙ্গলবার (২ অক্টোবর) সকালে শহরের টাউন হল সড়কের রওশন রেজা অ্যাম্পায়ার নামক শপিং কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ মিয়া জেলা শহরের উত্তর শ্যামলী এলাকার সানোয়ার মিয়ার ছেলে।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজম্মুল হক চৌধুরী ঢাকাটাইমসকে জানান, সকালে টাউন হল এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি এবং মাসুক মিয়াসহ চারজন হাঁটছিলেন। পথে শপিং কমপ্লেক্সের সামনে দ্রুতগামী একটি পিকআপ ভ্যান পেছন দিক থেকে চাপা দিয়ে পালিয়ে গেলে মাসুদ আহত হন। এ সময় লাফ দিয়ে দূরে সরে যাওয়ায় অল্পের জন্য রক্ষা পান এমপি আব্দুল মজিদসহ বাকি তিনজন। গুরুতর অবস্থায় মাসুককে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সহিদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি দুর্ঘটনা। তবে এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, আবদুল মজিদ খান হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য। সাবেক অর্থমন্ত্রী এএমএস কিবরিয়া হত্যা মামলার বাদী তিনি।

(ঢাকাটাইমস/০২অক্টোবর/প্রতিনিধি/জেবি))

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :