নাটোরে বিপুল ভেজাল ও যৌন উত্তেজক সিরাপ ধ্বংস

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৮, ১৭:৪৬

নাটোরের সিংড়ায় অনুমোদনহীন ও ভেজাল ওষুধ সংরক্ষণ ও বিক্রয় এবং যৌন উত্তেজক সিরাপ ও নকল ডেইরি মিল্ক চকলেট তৈরি করার অভিযোগে দুইজনকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো এই আদেশ দেন।

এসময় ষোল হাজার দুইশ বোতল ভেজাল ওষুধ ও যৌন উত্তেজক সিরাপসহ নকল ডেইরি মিল্ক চকলেট ধ্বংস করা হয়।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের এএসপি আজমল হোসেন, সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, ড্রাগ সুপার মাখনুওন তাবাসসুমের যৌথ নেতৃত্বে বুধবার সকালে সিংড়া পৌর শহরের বালুয়া বাসুয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় ষোল হাজার দুইশ বোতল ভেজাল ওষুধ ও যৌন উত্তেজক সিরাপ এবং নকল ডেইরী মিল্ক চকলেটসহ বিভিন্ন নকল দ্রব্যাদি জব্দ করে। পরে জব্দকৃত নকল দ্রব্যাদি পৌরসভার সামনে জনসম্মুখে ধ্বংস করা হয়।

এসময় ওষুধ আইন ১৯৪০ সালের ২৭ ধারায় আসামি মহসিন আলী (৪৫) কে এক বছর ৬মাস ও আলমগীর হোসেনকে (২৫) ছয়মাস কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

স্থানীয়রা জানায়, সিংড়া উপজেলার বিনগ্রামের মহসিন আলীর ছেলে সাইফুল ইসলাম স্বপ্ন নামের এক যুবক দীর্ঘদিন ধরে এই নকল ওষুধ তৈরি ও বিক্রয় করে আসছিলেন।

ঢাকাটাইমস/০৩অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :