দুধে গোসল করা সেই আ.লীগ নেতার ক্ষোভ মিটল

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
| আপডেট : ০৩ অক্টোবর ২০১৮, ২৩:০২ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৮, ২২:৫৯

২০১৬ সালের ইউপি নির্বাচনে মাত্র ১৪৯ ভোটের ব্যবধানে পরাজয়ের পর দুধ দিয়ে গোসল করে সারাদেশে ঝড় তোলা টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আওয়ামী লীগের সেই বিদ্রোহী প্রার্থী রহিজ উদ্দিন আকন্দ উপ-নির্বাচনে এবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি আগের মতোই এবারো আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

বুধবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে রহিজ উদ্দিন আকন্দ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫৮০০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মর্তুজ আলী নৌকা প্রতীকে পেয়েছেন ৪৭৭৫ ভোট। এছাড়াও বিএনপি মনোনীত নুরুল আমিন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৫৪৮ ভোট।

সকাল আটটা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলে।

প্রসঙ্গত, এর আগে ইউপি নির্বাচনে মাত্র ১৪৯ ভোটের ব্যবধানে পরাজিত হয়ে অনেকটা ক্ষোভ আর দুঃখে দুধ দিয়ে গোসলের মাধ্যমে রাজনীতি থেকে চিরবিদায় ও ভবিষ্যতে নির্বাচন না করার প্রত্যয় ব্যক্ত করেছিলেন অলোয়া ইউনিয়নের আ.লীগের বিদ্রোহী প্রার্থী মো. রহিজ উদ্দিন আকন্দ।

এর আগে পাঁচ বছর ওই অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। দায়িত্ব পালনকালে দুই দুইবার উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন রহিজ।

হেরে যাওয়ার আগেও নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে সদ্য সমাপ্ত নির্বাচনে দলীয় মনোনয়ন চান রহিজ উদ্দিন আকন্দ।

তখন তিনি বলছিলেন, জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়েছে। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। আমার ফলাফল পাল্টে দিয়ে ১৪৯ ভোটের ব্যবধানে অন্যজনকে ঘোষণা করা হয়েছে। যে দলের জন্য এতো শ্রম দিয়েছি সেই দল থেকে কি পেলাম? সিদ্ধান্ত নিয়েছি আর রাজনীতি করব না। তাই দুধ দিয়ে গোসল করে পবিত্র হলাম। নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। আর যতটুকু পাড়ি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখব।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :