মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে মেম্বার নিহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০১৮, ১৯:১২ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৮, ১৯:০৭

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে খবির মৃধা নামে এক ইউনিয়ন পরিষদের সদস্য নিহত হয়েছেন। এ সময় তিতুমীর কলেজের এক শিক্ষার্থীর হাত-পা কাটাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত খবির মৃধা বাঁশগাড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার।

পুলিশ ও স্থানীয় জানায়, উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের গ্রুপের সঙ্গে ৫ নং ওয়ার্ডের ইউপি মেম্বার আকতার শিকদার ও ৯ নং ওয়ার্ডের ইউপি মেম্বার খবির মৃধার গ্রুপের গত ইউপি নির্বাচন থেকেই দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জের ধরে কিছু দিন পরপরই দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। সেই সূত্রে ধরেই বৃহস্পতবার সকাল থেকেই বাঁশগাড়ির মধ্যরচর গ্রামে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়ান। সংঘর্ষ চলাকালে বোমা বিস্ফোরণে ৯ নং ইউপি মেম্বার খবির মৃধা নিহত হন। এ সময় তিতুমীর কলেজের ছাত্র মিরাজ ঘরামীর বাম পায়ের গোড়ালি ও ডান হাতের কব্জি কেটে ফেলা হয়েছে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানিয়েছেন, সকাল থেকেই কালকিনি উপজেলার বাশঁগাড়ি ইউনিয়নে মধ্যচরে বিবাদমান সংঘর্ষের সময়ে ইউপি মেম্বার খবির মৃধা মারা গেছেন। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/০৪অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :