তনুশ্রীর বিরুদ্ধে মানহানির মামলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০১৮, ১৩:০৩ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৮, ১২:১৯

বলিউডের শক্তিশালী অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলা অভিনেত্রী তনুশ্রী দত্তের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে। তবে সেটি নানার বিরুদ্ধে অভিযোগ করার জন্য নয়, তার বিরুদ্ধে মামলা করা হয়েছে ভারতের মহারাষ্ট্র নবনির্মাণ সেনাপ্রধান রাজ ঠাকরের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের অভিযোগে।

অভিনেত্রী তনুশ্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে রাষ্ট্রের বিদ জেলার কাইজ থানায়। বুধবার সেখানে মামলাটি করেন এমএনএস-এর জেলা শাখার সভাপতি সুমন্ত ধস। তার অভিযোগ, তনুশ্রীর করা মন্তব্যে রাজ ঠাকরের মানহানি হয়েছে।

পুলিশ বলেছে, অভিনেত্রী তনুশ্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ ধারায় জামিন অযোগ্য মানহানির মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগকারীকে আদালতের দারস্ত হতেও বলেছে পুলিশ।

কিন্তু কী এমন বিতর্কিত মন্তব্য করেছিলেন তনুশ্রী। ৩৪ বছর বয়সী এ অভিনেত্রী বলেছিলেন, ‘বাল ঠাকরের পরে রাজ ঠাকর শিবসেনা প্রধান হতে চেয়েছিলেন। তবে তিনি তা পারেননি। এমএনএস ২০০৮ সালে তার গাড়িতে ভাঙচুর চালিয়েছিল বলেও জানান তনুশ্রী।

তার অভিযোগ ছিল, রাজ ঠাকরের দল তাকে হুমকি দিচ্ছে। সম্প্রতি তাদের দুই কর্মী জোর করে নাকি তনুশ্রীর বাড়িতেও ঢুকতে চেয়েছিলেন। আর এসব মন্তব্যের কারণেই নাকি রাজ ঠাকরের মানহানি হয়েছে।

এদিকে, সালমান খান সঞ্চালিত বিগ বসের চলতি সিজনে তনুশ্রীর অংশ নেয়ার কথা রয়েছে। এই খবর প্রকাশ হওয়ার পরই বিগ বস নির্মাতাদের চিঠি দিয়েছে এমএনএস। তারা হুমকি দিয়েছে, তনুশ্রীকে নেয়া হলে বিগ বসের সেটে ভাঙচুর চালানো হবে।

ঢাকাটাইমস/০৫ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :