জাতীয় পার্টি নেতাকর্মীদের ওপর হামলা, আহত ১০

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৮, ২০:২৮

কুমিল্লার লাকসামে জাতীয় পার্টির নেতাকর্মীদের উপর হামলায় ১০ জন আহত হয়েছেন। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরেরও অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার লাকসাম রেলওয়ে জংশন এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। তবে, এ অভিযোগ অস্বীকার করেছে আ.লীগ।

লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস ভূঁইয়া বলেন, আমি এই ব্যাপারে কিছুই জানি না। আমার মনে হয়- তাদের এসব অভিযোগ মনগড়া।

লাকসাম উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাসেম ভূঁইয়া বলেন, এ টি এম আলমগীর কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী।

শুক্রবার লাকসাম উপজেলা জাতীয় পার্টি এজন্য তাকে সংবর্ধনা দেয়ার আয়োজন করে।

দুপুরে এ টি এম আলমগীর ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেনে এসে লাকসাম জংশন স্টেশনে নামার কথা। নেতাকর্মীরা তাকে স্বাগত জানাতে সকাল থেকেই স্টেশনে আসতে শুরু করে। এ খবর পেয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী স্টেশন এলাকায় এসে আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালায়। এ সময় তিনটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি পিকআপ ভাঙচুর করে তারা। এতে আমাদের ১০ জনের বেশি নেতাকর্মী আহত হয়।

এ টি এম আলমগীর বলেন, ওই ক্যাডাররা প্রথমে আমার নেতাকর্মীদের উপর হামলা করে। এরপর আমার উপর হামলা করাসহ আমাকে লাকসামে প্রবেশে বাধা দেয়ার জন্য রেলওয়ে স্টেশনে অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান নেয়। এনিয়ে প্রশাসন নীরব ভূমিকা পালন করছে।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে বলেন, আমাকে এখনো কেউ এসব বিষয়ে জানায়নি। তবে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :