উন্নয়ন ধ্বংস করতে লুটেরা-জঙ্গিরা জোটবদ্ধ: খালিদ

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৮, ২০:৩৪
ফাইল ছবি

দেশের অভূতপূর্ব সব উন্নয়নকে ধ্বংস করার জন্য ঐক্যের নামে লুটেরা, দুর্নীতিবাজ, সুদখোর, খুনি ও জঙ্গিগোষ্ঠী জোট বেঁধেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

দিনাজপুরের বিরল উপজেলার মুক্তমঞ্চে চলমান জাতীয় উন্নয়ন মেলা পরিদর্শন শেষে এক আলোচনায় শুক্রবার বিকেলে তিনি এই মন্তব্য করেন।

খালিদ বলেন, অতীতের কোনো সরকার উন্নয়ন মেলা করতে পারেনি, তারা ক্ষমতায় আসে লুটপাটের জন্য। উন্নয়ন আর উন্নয়ন মেলা কীভাবে করবে! আওয়ামী লীগ সরকার গত চার বছর ধরে উন্নয়ন মেলা করে যাচ্ছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা শুধু মুখে বলি না; জনগণের সামনে সচিত্র উন্নয়ন তুলে ধরেছি।

খালিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আছেন বলেই এ উন্নয়ন সম্ভব হয়েছে। মালয়েশিয়ার জনগণ যেমন ৯৬ বছরের মাহাথিরকে তাদের উন্নয়নের জন্য আবার ফেরত এনেছেন। তেমনি দেশের জনগণ ও সারাবিশ্ব স্বীকার করছে বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে দরকার।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, টানা ১০ বছর ক্ষমতায় থেকে পৃথিবীর কোনো রাষ্ট্রনায়কের জনপ্রিয়তা দিন দিন বাড়েনি। শেখ হাসিনার জনপ্রিয়তা ক্রমবর্ধমান। শেখ হাসিনার ওপর দেশের ৬৬ ভাগ মানুষের আস্থা। শেখ হাসিনার মতো মানবতাবাদী, সৎ, কর্মঠ ও সাহসী বিশ্ব নেতৃত্বকে আমরা হারাতে চাই না।

এসময় বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন কবীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর মেয়র সবুজার সিদ্দীক সাগর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরুসহ সরকারি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

পরে খালিদ মাহমুদ চৌধুরী বোচাগঞ্জ উপজেলার বড় মাঠে অনুরূপ এক আলোচনায় অংশ নেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল হাসান, উপিস্থত ছিলেন পৌর মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :