নড়াইলে ইয়াবাসহ ধরা পুলিশ কর্মকর্তা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০১৮, ১৯:৪২ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ১৮:৩৩

সাড়াদেশে মাদকবিরোধী অভিযানের মধ্যেই নড়াইলে ইয়াবাসহ আটক হয়েছেন একজন পুলিশ কর্মকর্তা। পরে তার বিরুদ্ধে মামলা হয়েছে আর আদালতে তোলার পর পাঠানো হয়েছে কারাগারে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ জানায়, আটক উপপরিদর্শক মানিক চন্দ্র সাহার বিরুদ্ধে এর আগেও আইনবিরোধী নানা তৎপরতায় জড়িত থাকার অভিযোগ ছিল।

গত শুক্রবার রাত নয়টার দিকে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের নেতৃত্বে নড়াইল-লোহাগড়া সড়কের নাকসী এলাকা থেকে ১১০ টি ইয়াবা বড়িসহ পুলিশ কর্মকর্তা মানিককে আটক করে। পরে শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পুলিশ সুপার জসিম উদ্দিন ঢাকাটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মানিককে ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেয়া হয়েছে। সেই সঙ্গে নেয়া হবে বিভাগীয় ব্যবস্থা।

এই পুলিশ কর্মকর্তা জানান, সম্প্রতি মানিককে কুষ্টিয়া থেকে রেলওয়ে পুলিশে বদলি করা হলেও সেখানে তিনি যোগ দেননি। এর আগে তিনি নড়াইল সদর থানায় কর্মরত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

গত মে মাস থেকে সারাদেশে একযোগে চলছে মাদকবিরোধী সাঁড়াশি অভিযান। এই অভিযানে এখন পর্যন্ত সন্দেহভাজন আড়াইশরও বেশি মাদক বিক্রেতা আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত হয়েছে।

ঢাকাটাইমস/০৬অক্টোবর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :