বাগেরহাটে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৮, ১৫:৪১

বাগেরহাটের চিতলমারীতে শাহিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বেলা বারোটার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সোমবার রাতের চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় এখনো কাউকে আটক করেনি।

নিহত শাহিদা বেগম চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের স্ত্রী।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে চিতলমারী থানার ওসি অনুকুল চন্দ্র সরকার দুপুরে ঢাকাটাইমসকে বলেন, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের পৈত্রিক জমি নিয়ে তার সন্তানদের এবং ছোট ভাই আকরাম শিকদারের বিরোধ চলে আসছিল।

জমির ভাগবাটোয়ারা নিয়ে আদালতে তাদের বেশ কয়েকটি মামলাও চলছে। জমি নিয়ে বিরোধ নিয়ে হেকমতের সন্তান ও ভাইয়ের প্রায়ই ঝগড়া হয়ে আসছিল।

এ বিরোধের জের ধরে সোমবার রাতের কোনো এক সময়ে পরিবারের সদস্যরা শাহিদাকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন করতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি।

ঢাকাটাইমস/০৯অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :